ইচ্ছা থাকলেও সমর্থকের অভাবেই অনুপম খের স্ত্রীর সমর্থনে সভা করতে না পারাই কটাক্ষ সোশ্যাল মিডিয়াতে

নিউজডেস্ক,টাইমস্ বাংলাঃ বিখ্যাত বলিউড অভিনেতা অনুপম খেরের স্ত্রী কিরণ খের চণ্ডীগড় লোকসভা আসনে বিজেপির হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।এই আসনটিতে নির্বাচন হবে ১৯ শে মে।অনুপম খের তার স্ত্রীর নির্বাচনী প্রচার সভায় পৌঁছানোর পূর্বে খরব পেলেন বিজেপি সভা বাতিল করেছে।কারন মাঠ, ডেকোরেশন,পুলিশ সবই প্রস্তুত ছিল কেবল সমর্থকের অভাব ছিল।

অনুপম খের তাঁর ট্যুইট বার্তায় মহা ঘটা করে জানিয়ে ছিলেন,তিনি প্রস্তুত আছেন তাঁর স্ত্রীর সমর্থনে নির্বাচনী সভা করতে।তাঁর স্ত্রী বিগত ৫ বছরে কঠোর পরিশ্রম করে চণ্ডীগড়ের মানুষেরজন্য অনেক ভালো কাজ করেছেন।মি. খের তাঁর ট্যুইটটি ‘ফির একবার’শিরোনামে হ্যাসট্যাগ করেছিলেন।

তাঁর স্ত্রীর কথিত এতো পরিশ্রম সত্ত্বেও দুটি নির্বাচনী সভা বিজেপিকে বাতিল করতে হয়েছে সমর্থক সভাস্থলে না অাসার জন্য।স্থানীয় একটি সংবাদ পত্র দ্য ট্রিবিউন জানাচ্ছে,প্রথম সভা সেক্টর ২৮-সি তে বিকাল ৪ টার সময় এবং দ্বিতীযটি ছিল সেক্টর৩৫-সি তে বিকাল পাঁচ টার সময়। অনুপম খের সেখানেই উপস্থিত ছিলেন তবে তাঁকে গাড়ি থেকে নামতে হয় নি।

এরপর থেকেই শুরু হয়েযায় সোশ্যাল মিডিয়াতে তাঁকে নিয়ে কটাক্ষ। কেউ বলেছেন,তাঁর ফরজী নেশেন্যালিজমে এমন নেশেন্যালিজমের কথা বলা হয়েছে যেখানে মানুষকে মূর্খ মনেকরে বিজেপিকে ভোট দিতে বলা হয়েছে।চন্ডীগড়ের মানুষকে ধন্যবাদ, তারা ভালোই করছে।

On the fani of the rabbit rain, a versatile poem

Facebook Comments

Simple Text

Facebook Comments
(Visited 96 times, 1 visits today)
(Visited 96 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *