প্রসেনজিতকে তলবের একদিন পরই এবার রোজভ্যালি কাণ্ডে ঋতুপর্ণাকে তলব ইডির

টাইমস বাংলা নিউজডেস্ক : বাংলার সর্বকালের অন্যতম জনপ্ৰিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ঠিক একদিন পরই রোজভ্যালি চিটফান্ড কাণ্ডে এবার এই মুহূর্তে বাংলার জনপ্রিয়তম অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে তলব করলো এনফোর্সমেন্ট ডাইরেক্টরেট বা ইডি। ইডি সূত্রে জানা গেছে, রোজভ্যালি চিটফান্ড কাণ্ডের জড়িত থাকার জন্য ঋতুপর্ণাকে তলব করা হয়েছে। আগামী সপ্তাহে তাকে হাজির হতে বলা হয়েছে। সূত্রের খবর, ঋতুপর্ণা সেনগুপ্ত রোজভ্যালি গ্রূপের চেয়ারম্যান গৌতম কুন্ডুর সঙ্গে একাধিক বিদেশ সফরে গিয়েছেন ও গৌতম কুন্ডুকে ছবি বেচতে ও বানাতে সাহায্য করেছেন। যদিও ইডির তলবের বিষয়ে ঋতুপর্ণার কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

এদিকে, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে আগামী ১৯ শে জুলাই সল্টলেক সিজিও কমপ্লেক্সে ইডি আধিকারিকদের সামনে উপস্থিত হতে বলা হয়েছে। অর্থ তছরূপ রক্ষা আইনে তার বক্তব্য রেকর্ড করা হবে।

ইডির ধারনা অনুযায়ী সারদা চিটফান্ডের পাঁচগুণ বেশি দুর্নীতি রোজভ্যালিতে হয়েছে। ২০১৫ সালে সংস্থার চেয়ারম্যান গৌতম কুন্ডুকে গ্রেপ্তার করা হয় ও হোটেল, রিসর্ট মিলিয়ে তার ২ হাজার ৩০০ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়। রোজভ্যালি গ্রূপ চিটফান্ড এর কাজ চালানোর জন্য ২৭ টি কোম্পানি খুলেছিল বলে অভিযোগ।

Facebook Comments

Simple Text

Facebook Comments
(Visited 11 times, 1 visits today)
(Visited 11 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *