সদ্যজাতের গলব্লাডারে পাথর অপারেশনে সাহায্য চেয়ে মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হলেন অসহায় বাবা

বিশেষ সংবাদদাতা,টাইমস বাংলা, বসন্তপুর, মুর্শিদাবাদঃ সদ্যজাত কন্যা সন্তানের গলব্লাডারে পাথর অপারেশনের সাহায্য চেয়ে মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হলেন ডোমকল থানা এলাকার বসন্তপুর গ্রামের ছোট দোকানদার জাহাঙ্গীর আলম। গত ২০ জুন ডোমকল মহকুমার  রমনা বসন্তপুরের বাসিন্দা জাহাঙ্গীর আলমের স্ত্রী মারুফা বিবি মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে এক কন্যা সন্তানের জন্ম দেন। জন্মগ্রহনের আগেই ইউ.এস.জি. রিপোর্টে ধরা পড়ে  শিশুটির গলব্লাডারে পাথর হয়েছে। এরপর চিকিৎসকেরা শিশুটিকে কলকাতায় স্থানান্তরিত করেন। অন্যদিকে সদ্য জাতের মা অসুস্থ হয়ে যাওয়ায় এখনো পর্যন্ত শিশুটিকে চিকিৎসার জন্য কলকাতায় নিয়ে যেতে পারেননি জাহাঙ্গীর আলম এর পরিবার। দরিদ্র জাহাঙ্গীর আলম মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে শিশুটির সুচিকিৎসার জন্য আর্থিক সুবিধা পাওয়ার জন্য আবেদন জানিয়েছেন।  

জাহাঙ্গীর আলম এর পরিবার আশা করছেন মুখ্যমন্ত্রী সদ্যজাত কন্যা সন্তানের গলব্লাডারে পাথর অপারেশনে সুচিকিৎসার জন্য সবরকম সাহায্যের হাত বাড়াবেন।

চিকিৎসকেরা অতি দ্রুত সদ্যজাত কন্যা সন্তানের গলব্লাডারে পাথর অপারেশন ও সুচিকিৎসার জন্য ব্যবস্থা নিতি বলেছেন কারণ গলব্লাডারের পাথর দিন দিন বড় হচ্ছে। অপারেশন দ্রুত করতে না পারলে সদ্যজাত কন্যা সন্তানের গলব্লাডারে পাথরও বড় হবে তাতে বিপদ বাড়বেই। সাহায্যের আশায় এলাকার মানুষের কাছে ও নেতা কর্মীদের দুয়ারে দুয়ারে ঘুরছেন কন্যা সন্তানের পরিবার।

জাহাঙ্গীর আলম মুখ্যমন্ত্রীর বাড়ি যাবেন সাহায্যের জন্য। ভবিষ্যতের কন্যাশ্রী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাহায্যের আশায় দিন গুনছে।

  টাইমস বাংলা পরিবারের সকল সদস্য তার সুস্থতা কামনা করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *