সি‌দ্দিকুল্লাহর ব্যা‌টিং এ ধরাশায়ী বরকতী, উত্তেজনার চরম স্কে‌লে শাহী ঈমাম

নিজস্ব প্র‌তি‌নি‌ধি, টাইমস্ বাংলা, কলকাতা: আজ মুস‌লিমরা এক‌জোট হ‌য়ে টিপু সুলতান মসজিদের ইমাম নূরুর রহমান বরকতির হটকারী কার্যকলাপের বিরুদ্ধে এক প্রতিবাদ সভার আয়োজন করে। প্র‌তিবাদ চলাকা‌লিন হঠাৎ বরকতী সাহেবের উপস্থিতি দুই প‌ক্ষের উত্তেজনা চর‌মে পৌ‌ছে দেয়। স্থানীয় যুব‌কেরা তার উপর চড়াও হয় ৷ কিন্তু কলকাতা পুলিশের তৎপরতায় তিনি নিজের ঘরে কোন রক‌মে পালি‌য়ে আশ্রয় নেন। যদিও বরকতী সাহেব সিদ্দিকুল্লাহ চৌধুরিকে পাল্টা কটাক্ষ করতে ভোলেননি৷
সি‌দ্দিকুল্লাহ চৌধুরী বরকতীকে আর এস এস এর ক্যাডার ব‌লেও স‌ম্বোধন ক‌রেন! এ বিষ‌য়ে জান‌তে চাই‌লে টাইমস বাংলাকে বরক‌তি ব‌লেন-তিনি আর.এস.এস.এর সদস্য নন বরং সিদ্দিকুল্লাহ চৌধুরি নিজেই আর.এস.এস. এর সদ্স্য ।”
বরকতী সাহেব এতটাই উত্তে‌জিক হয়ে প‌ড়েন যে, নি‌জের ঘরে আশ্রয় নেওয়ার পরেও প্রতিবাদ মিছিলে উপস্থিত টিপু সুলতান মসজিদের ট্রাস্ট বোর্ডের সদস্য শাহীদ আলম ও সিদ্দিকুল্লাহ চৌধুরিকে উদ্দেশ্য করে কটাক্ষ করতে থাকেন ৷ এই পরিপেক্ষিতে সিদ্দিকুল্লাহ চৌধুরী বলেন- বরকতী সাহেব উত্তেজিত হয়ে উঠ‌ছেন,তিনি ভুলে যাচ্ছেন শীতল লোহা কিন্তু গরম লোহা কাটতে ব্যবহৃত হয় ৷ সুতরাং বরকতী সাহেবের ঠান্ডা মাথায় মন্তব্য করা উচিত।” তি‌নি আরো ব‌লেন- বরকতী সাহেব প্রকৃত ইমামের কাজ কি হওয়া উচিত সেটা ভু‌লে গে‌ছেন, তাই তিনি য‌দি ঈমাম প‌দে বহাল থাকতে চান তবে জেনে বুঝে ইমামের দায়িত্ব পালন করুক ৷”
দুই মাওলানার আজ‌কের এই সে‌মি ফাইনাল দে‌খে অনে‌কেই তাই র‌শিকতা
ক‌রে বল‌ছেন-সি‌দ্দিকুল্লার ব্যা‌টিং এ ধরাশয়ী বরক‌তি! য‌দিও শর‌দেন্দু উদ্দিপনরা দি‌লিপ ঘোষ‌দের বিরু‌দ্ধে হিন্দু সম্প্রদা‌য়ের ফাইনাল ম্যাচ উপ‌ভোগ করার অপেক্ষায় দিন গুন‌ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *